রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দালাল-বেঈমানের জন্মদাতা কুখ্যাত ইব্রাহিমকে পাহাড়ি জনগণ কখনই ক্ষমা করবে না! টেকনাফে আদালতের আদেশ অমান্য করে জমি দখলের চেষ্টা খাগড়াছড়িতে অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার থানচি বাজার সড়কের বেহাল দশা, জনদুর্ভোগ চরমে ফিলিস্তিন সংকট:বেসামরিক নাগরিকদের গাজা ত্যাগের জন্য সময় নির্ধারণ করাই ইসরাইলের উদ্দেশ্য কুতুবদিয়ায় গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা ইসরায়েল থেকে রাষ্ট্রদূত প্রত্যাহার করলো তুরস্ক মাস্ক পরে অনুশীলনে বাংলাদেশ, দিল্লিতে ম্যাচ নিয়েও শঙ্কা গর্জনিয়ায় পানিতে ডুবে হেফজখানার ছাত্রের মৃত্যু পাকিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ডের রানের পাহাড়

খাগড়াছড়িতে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ ও সংবর্ধনা

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত: শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৭ পঠিত

খাগড়াছড়িতে “হামরনাই বন্থা”র উদ্যোগে জাতীয় পর্যায়ে তবলা প্রতিযোগিতায় দেশসেরা প্রথম স্থান অর্জনকারী ও স্বর্ণপদক প্রাপ্ত অর্ণব ত্রিপুরাকে সংবর্ধনা হিসেবে সম্মাননা স্মারক প্রদান করা হয়। সংবর্ধনার পরপরেই অসহায় ও দুস্থ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী,বই বিতরণ করা হয়। এতে প্রতিপাদ্যের বিষয় ছিল “শিক্ষা একতা ও শক্তি”।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় খাগড়াছড়ি সদর ইউনিয়নের চম্পাঘাট শিশু সদনের প্রকৌশলী অজয় কুমার ত্রিপুরা ও করিমালা ত্রিপুরার অডিটোরিয়ামে এ উপলক্ষে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে হামরনাই বন্থা’র সভাপতি দেবাশীষ ত্রিপুরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন. পার্বত্য জেলা পরিষদের সদস্য খোকনেশ্বর ত্রিপুরা।

এছাড়া অনুষ্ঠানে আলোচনা সভায় হামরনাই বন্থা’র সহ-সভাপতি জগন্ময় ত্রিপুরার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে খোকনেশ্বর ত্রিপুরা বলেন, ডিজিটাল বাংলাদেশে আমরা এখন বসবাস করছি। আমরা এখন ২০৪১সালের মধ্যে স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখছি। স্মার্ট বাংলাদেশের বাস্তবতা দেখতে হলে আমাদের সবাইকে স্মার্ট হতে হবে ।আমাদেরকে স্মার্ট জাতি হিসেবে গড়ে হবে।

তিনি আরও বলেন, জাতি উন্নয়নে লেখাপড়ার কোন বিকল্প নেই। শুধু লেখাপড়ায় ভালো ফলাফল করলে হবে না। সকল ক্ষেত্রে ভালো ফলাফল করতে হবে। সেটা খেলাধুলা,সাংস্কৃতিক যে কোন ক্ষেত্রেই হোক। অন্যান্যদের জাতির তুলনায় পিছিয়ে আছে আমাদের ত্রিপুরা জাতিরা। তাই নিজেদের দুর্বল না ভেবে সাহসের সাথে সফলতার জন্য পরিশ্রম করে যেতে হবে।

এ সময় আরও বক্তব্য রাখেন ,খাগড়াছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, জ্ঞান দত্ত ত্রিপুরা, চম্পাঘাট অখন্ড মণ্ডলীর সিনিয়র সহ-সভাপতি ধনরাজ ত্রিপুরা, খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রিয় বসু ত্রিপুরা, ঠাকুরছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনক বরণ ত্রিপুরা, হামরনাই বন্থার প্রতিষ্ঠাতা সভাপতি দিগন্ত প্রসাদ ত্রিপুরা, খাগড়াছড়ি সদর ইউনিয়নের সংরক্ষিত মহিলা আসনের সদস্য গৌরীমালা ত্রিপুরা, গোলাবাড়ী ইউনিয়নের মহিলা সদস্য মিলি ত্রিপুরা, কুজেন্দ্র মল্লিকা কলেজের প্রভাষক প্রজ্জ্বল ময় রোয়াজা প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Let's check your brain 1 + 2 =

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved 2022 CHT 360 degree