শুক্রবার, ০২ জুন ২০২৩, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বান্দরবানে কেএনএফ সন্ত্রাসী কর্তৃক সেনাবাহিনী হত্যার তীব্র নিন্দা পিসিএনপি’র দীঘিনালায় বাবুছড়া ৭ বিজিবির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রীতিভোজ রুমায় কেএনএফ সন্ত্রাসীদের ক্যাম্প দখল: আইইডি বিস্ফোরণে ১ সেনা সদস্য শহিদ টেকনাফে বিজিবির অভিযানে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার পেকুয়ায় ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ স্বামীকে প্রায় মারেন সানাই মাহবুব, এবার করলেন ঝাড়ুপেটা দেশের ৫২তম প্রস্তাবিত সাড়ে ৭ লাখ কোটি টাকার বাজেট ঘোষণা আজ বিশ্বকাপে ভারত যাবে কি না আইসিসিকে জানিয়ে দিয়েছে পাকিস্তান টেকনাফে ৫০ হাজার পিস ইয়াবা ও অস্ত্র জব্দ, ডাকাত সর্দার সহযোগীসহ আটক

টেকনাফে গলায় ফাঁস লাগিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত: সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯ পঠিত

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ে স্কুলে ভর্তির বিষয়ে মায়ের সাথে অভিমান করে মো. শফিকুর রহমান(১৩) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন নিহতের মা আসমা বেগম। নিহত মো. শফিকুর রহমান টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালি ৮নং ওয়ার্ড নাছর পাড়া এলাকার সুলতান আহমদের ছেলে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) ভোরে টেকনাফের হোয়াইক্যং খারাংখালি নাছর পাড়ার নিজ বসত-বাড়ির শয়ন কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহতের মা আসমা বেগম জানান, মো. শফিকুর রহমান কক্সবাজার মডেল হাইস্কুল এন্ড কেজির ৭ম শ্রেণিতে অধ্যায়নরত ছিলেন। তাকে নিজ এলাকায় কাছের স্কুলে ভর্তি করার জন্য বলা হলে মো. শফিকুর রহমান মায়ের সাথে অভিমান করেন। অভিমান করার পর রাতে খাওয়া-দাওয়া শেষে নিজ শয়ন কক্ষে ঘুমাতে যায়।

ভোরে তার মা ঘুম থেকে উঠে জানলা থেকে দেখতে পায় তার ছেলে গলায় ফাঁস লাগিয়ে ঝুলানো অবস্থায় রয়েছে। পরবর্তীতে স্থানীয়দের ডেকে রুমের দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থা থেকে তার মৃতদেহ নামানো হয় বলে আসমা বেগম জানায়।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হালিম জানান, হোয়াইক্যং খারাংখালি ৮নং ওয়ার্ডে এক স্কুল ছাত্র গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে বলে নিহতের পরিবারের পক্ষ থেকে ঘটনাটি জানানো হয়।

এঘটনায় উপপরিদর্শক (এসআই) মজিবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সকালে নিহতের মৃতদেহটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Let's check your brain + 78 = 87

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved 2022 CHT 360 degree