সোমবার, ২৯ মে ২০২৩, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম :
ঈদগাঁওয়ে পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার কুতুবদিয়ায় গরু লড়াইয়ে জিতে খুশিতে আত্মহারায় মৃত্যু কেএনএফ’র ঘাঁটি থেকে বিপুল পরিমাণ অস্ত্র, গোলাবারুদ ও সরঞ্জাম উদ্ধার চকরিয়ায় মারছা গাড়ির ধাক্কায় কলেজ ছাত্র নিহত ‘রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে আছে ওআইসি’ দীঘিনালায় ৪০ লাখ টাকা ব্যয়ে নির্মিত ভিক্ষু নিবাস উদ্বোধন বরকলে বন্য হাতির আক্রমণে গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যের মৃত্যু খাগড়াছড়িতে হত্যা মামলায় একই পরিবারের ৭ জনের যাবজ্জীবন খাগড়াছড়িতে বিএনপির ৩ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে আ.লীগের পাল্টা মামলা রোহিঙ্গােদের জন্য তহবিল সংগ্রহ ও প্রত্যাবাসনে ওআইসিভুক্ত দেশগুলোর কাছে প্রধানমন্ত্রীর আহ্বান

টেকনাফে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত: বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ১৪ পঠিত

“স্মার্ট লাইভস্টক, স্মার্ট বাংলাদেশ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১ মার্চ) সকাল ১১ টায় টেকনাফ উপজেলা নবনির্মিত মিলনায়তনে আলোচনা সভা ও চত্বরে স্টল প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

এ সময় ফিতা কেটে প্রদর্শনী আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন এবং বিভিন্ন স্টল পরিদর্শন শেষে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার ৪ ( উখিয়া-টেকনাফ) সংসদ সদস্য শাহীন আক্তার।

টেকনাফ উপজেলা নির্বাহি অফিসার মো. কামরুজ্জামান এর সভাপতিত্বে ও জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. সাহাবুদ্দিন এর তত্ত্বাবধানে এবং টেকনাফ উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ মুহিবুল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, উপজেলা কৃষি কর্মকর্তা মো. জাকির হোসেন, টেকনাফ কৃষি ব্যাংক কর্মকর্তা মোহাম্মদ ইলিয়াস, টেকনাফ উপজেলা প্রকৌশলী মো. আরিফ হোসেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরুল আবছারসহ সংশ্লিষ্ট দপ্তরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্থানীয় গণমাধ্যম, গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

টেকনাফ উপজেলা প্রাণি সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল কর্তৃক আয়োজিত ও প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প ( এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় প্রদর্শনী স্টলে ৪৬ সরকারি-বেসরকারি ও ব্যাক্তি মালিকানাধীন প্রতিষ্ঠানের ব্যানারে বিভিন্ন প্রজাতির প্রাণী নিয়ে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

পরে প্রদর্শনীতে অংশগ্রহণকারী প্রাণিসম্পদ পরিচর্যায় সফল প্রতিষ্ঠানকে পুরস্কার হিসেবে বিশেষ সম্মাননা স্মারক তুলে দেন অতিথিবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Let's check your brain − 2 = 2

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved 2022 CHT 360 degree