শনিবার, ১০ জুন ২০২৩, ০২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :

দীঘিনালায় মুক্তিযোদ্ধা সংসদের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭ পঠিত

খাগড়াছড়ির দীঘিনালায় মুক্তিযোদ্ধা সংসদের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকালে উপজেলা কমপ্লেক্সে বঙ্গবন্ধু স্মৃতি ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করার মাধ্যমে এ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। পরে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা, মুক্তিযোদ্ধা সংসদের পতাকা ও সন্তান কমান্ডের পতাকা উত্তোলন করা হয়। এসময় শহীদ স্মরণে এক মিনিট নিরবতা পালন কর্মসূচি পালিত হয়।

এ সময় অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান এবং উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিজ সীমা দেওয়ান।

এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাস্টার, বীর মুক্তিযোদ্ধা আবু সৈয়দ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, দীঘিনালা উপজেলা কমিটির সভাপতি মো. এরশাদ, সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান, দপ্তর সম্পাদক (ভারঃ) মো. আমিনুল, যুদ্ধাহত ও শহীদ পরিবার বিষয়ক সম্পাদক মো. ইসমাইল, বীর মুক্তিযোদ্ধার সন্তান মো. নান্নু মিয়া, বীর মুক্তিযোদ্ধার সন্তান মো. মোস্তফা, বীর মুক্তিযোদ্ধার প্রজন্ম জহিরুল ইসলাম, আকিব, সালাউদ্দিন, নাজমুল হোসেন এবং অন্যান্য জেমিনা তালুকদার ও আরফা বেগম প্রমূখ।

উল্লেখ্য, ১৯৭২ সালের ১৩ ফেব্রুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মুক্তিযোদ্ধা সংসদ প্রতিষ্ঠা করেন। সেই আলোকে দেশব্যাপী ১৩ ফেব্রুয়ারি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের প্রতিষ্ঠা বার্ষিকী’ উদযাপন করে আসছেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Let's check your brain + 84 = 85

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved 2022 CHT 360 degree