বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম :
দালাল-বেঈমানের জন্মদাতা কুখ্যাত ইব্রাহিমকে পাহাড়ি জনগণ কখনই ক্ষমা করবে না! টেকনাফে আদালতের আদেশ অমান্য করে জমি দখলের চেষ্টা খাগড়াছড়িতে অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার থানচি বাজার সড়কের বেহাল দশা, জনদুর্ভোগ চরমে ফিলিস্তিন সংকট:বেসামরিক নাগরিকদের গাজা ত্যাগের জন্য সময় নির্ধারণ করাই ইসরাইলের উদ্দেশ্য কুতুবদিয়ায় গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা ইসরায়েল থেকে রাষ্ট্রদূত প্রত্যাহার করলো তুরস্ক মাস্ক পরে অনুশীলনে বাংলাদেশ, দিল্লিতে ম্যাচ নিয়েও শঙ্কা গর্জনিয়ায় পানিতে ডুবে হেফজখানার ছাত্রের মৃত্যু পাকিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ডের রানের পাহাড়

দেশের বাজারে সাশ্রয়ী মূল্যে রিয়েলমি সি৩৩ উন্মোচন

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত: শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ৫১ পঠিত

তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি দেশের বাজারে স্টাইলিশ ডিজাইন ও উন্নত সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তির পাওয়ারফুল ক্যামেরার এন্ট্রি-লেভেল স্মার্টফোন সি৩৩ উন্মোচন করেছে। ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ সুবিধার এই ফোন মাত্র ১২ হাজার ৯৯৯ টাকায় কেনা যাবে।

রিয়েলমি সি৩৩ এর ডিজাইন, সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তির পাওয়ারফুল ক্যামেরা, সুবিশাল ব্যাটারি ও ইউএফএস ২.২ সুপার ফাস্ট ডেটা ট্রান্সফারের ব্যবহারকারীদের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে। এই ফোন দারুণ দুইটি রঙ অ্যাকুয়া ব্লু ও নাইট সি কালারে পাওয়া যাচ্ছে। এছাড়া শিগগিরই বাজারে আসতে যাচ্ছে ডিভাইসটির ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি।

রিয়েলমি সি৩৩ ফোনের সঙ্গে ফ্যানরা পাবেন বাংলালিংকের এক্সক্লুসিভ ২০ জিবি ডেটা প্যাক ১২ মাসের জন্য। এছাড়া দারাজের ১১.১১ ক্যাম্পেইনে রিয়েলমি ফ্যানদের জন্য থাকবে দুর্দান্ত সব অফার। ১০ নভেম্বর রাত ১১:৫৯ মিনিট থেকে শুরু হয়ে যাওয়া ফ্ল্যাশ সেল চলাকালে ব্যবহারকারীরা মাত্র ১২,০৯৯ টাকায় দারাজ থেকে রিয়েলমি সি৩৩ কিনতে পারবেন। সাথে থাকছে বিভিন্ন ব্যাংক কার্ডে আকর্ষণীয় ছাড় ও ইএমআই সুবিধা গ্রহণ করে ফোন কেনার সুযোগ।

রিয়েলমির নতুন ফোনটির বিশেষত্ব হল এর চমৎকার ডিজাইন, ৫০ মেগাপিক্সেল সিএইচডিআর ক্যামেরা ও ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। ৮.৩ মিলিমিটারের স্লিম বডি ও রাইট-অ্যাঙ্গেল বেজেলসহ এই ফোন ব্যবহারকারীর স্টাইল স্টেটমেন্টে যোগ হবে নতুন মাত্রা।

ডিভাইসটির ৫০ মেগাপিক্সেলের সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তি সম্বলিত ক্যামেরা, যার সাহায্যে খুব সহজেই তোলা যাবে আরও উজ্জ্বল ও মনোমুগ্ধকর ছবি। এই প্রযুক্তির সাহায্যে অতিরিক্ত আলোতে ব্যবহারকারীরা ভালো ডিটেইলস সহ পারফেক্ট, পরিষ্কার ও ঝকঝকে ছবি তুলতে পারবেন।

এছাড়াও স্টাইলিশ এই ফোনে আছে ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি, যার সাহায্যে দিনভর চার্জ শেষ হয়ে যাওয়ার চিন্তা ছাড়াই ফোন ব্যবহার করা যাবে। ৩৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই সুবিধার পাশাপাশি একবার ফুল চার্জ করলে ৩৬.৭ ঘণ্টা ফোনে কথা বলা যাবে এবং ৮৪.৭ ঘণ্টা গান ও ১৪ ঘণ্টা পর্যন্ত ভিডিও উপভোগ করা যাবে। মাত্র ৫ শতাংশ চার্জ দিয়ে ৪৩.৬ ঘণ্টা পর্যন্ত চলবে রিয়েলমি সি৩৩।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Let's check your brain 16 − = 9

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved 2022 CHT 360 degree