বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
দালাল-বেঈমানের জন্মদাতা কুখ্যাত ইব্রাহিমকে পাহাড়ি জনগণ কখনই ক্ষমা করবে না! টেকনাফে আদালতের আদেশ অমান্য করে জমি দখলের চেষ্টা খাগড়াছড়িতে অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার থানচি বাজার সড়কের বেহাল দশা, জনদুর্ভোগ চরমে ফিলিস্তিন সংকট:বেসামরিক নাগরিকদের গাজা ত্যাগের জন্য সময় নির্ধারণ করাই ইসরাইলের উদ্দেশ্য কুতুবদিয়ায় গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা ইসরায়েল থেকে রাষ্ট্রদূত প্রত্যাহার করলো তুরস্ক মাস্ক পরে অনুশীলনে বাংলাদেশ, দিল্লিতে ম্যাচ নিয়েও শঙ্কা গর্জনিয়ায় পানিতে ডুবে হেফজখানার ছাত্রের মৃত্যু পাকিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ডের রানের পাহাড়

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমানুষের মুখে হাসি ফোটানো সফল রাষ্ট্রনায়ক’

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত: বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৩২ পঠিত

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসন এবং উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন কর্তৃক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, মাদার অব হিউম্যানিটি দেশরত্ন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আনন্দ র‌্যালি, কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মাধ্যমে সম্পন্ন হয়েছ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলা প্রশাসন কর্তৃক অফিসার্স ক্লাবে উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌসের সভাপতিত্বে ও প্রধান অতিথি নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহর উপস্থিতিতে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এরপর বাংলাদেশ আওয়ামী লীগ নাইক্ষ্যংছড়ি উপজেলা শাখা এবং অঙ্গ ও সহযোগী সংগঠন কর্তৃক মাননীয় প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে হাজী এম এ কালাম সরকারি কলেজ ছাত্রলীগ ও উপজেলা ছাত্রলীগ যৌথ মিছিল করে আওয়ামী লীগ ও অপর সংগঠনের মূল আনন্দ মিছিলে যোগদান করে। র‌্যালিটি নাইক্ষ্যংছড়ির বিভিন্ন পয়েন্ট পদক্ষিণ করে আলোচনা সভায় যোগদান করেন।

প্রধানমন্ত্রীর জম্মদিন ও আলোচনা সভায় নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমানুষের মুখে হাসি ফোটানো এক সফল রাষ্ট্র নায়ক। তাঁর সৃষ্টিশীল চিন্তা ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশের শিক্ষা, চিকিৎসা, ব্যবসা-বাণিজ্য, শিল্পায়ন, অর্থনীতি, তথ্য-প্রযুক্তির আধুনিকায়ন, গ্রামীণ অবকাঠামা উন্নয়ন, নারীর ক্ষমতায়ন ইত্যাদি ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়নের ফলে বাংলাদশ এখন বিশ্ববাসীর কাছে উন্নয়নের ‘রোল মডল’। এ মহান রাষ্ট্র নায়কের নিরলস পরিশ্রমের ফলে সকল সূচকে বাংলাদেশ এখন অন্য দেশের তুলনায় অনেক এগিয় যাচ্ছে। জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল এবং প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও দেশের কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এই সময়ে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলাপরিষদ সদস্য ক্যানুয়ান চাক, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বান্দরবান জেলা আওয়ামী লীগের সদস্য তসলিম ইকবাল চৌধুরী, ভাইস চেয়ারম্যান মংহ্লাওয়াই মার্মা, উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও দৌছড়ি ইউপি চেয়ারম্যান মো. ইমরান,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু তাহের বাহাদুর, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছার ইমন, উপজেলা আওয়ামী লীগ নেতা ডা.সিরাজ, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মামুন শিমুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুস সাত্তার ও সাধারণ সম্পাদক চোচুমং মার্মা, শ্রমিকলীগের সভাপতি জহির আহমদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হোসাইন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি খালেদা বেগম, সাধারণ সম্পাদক প্রমারী মার্মা, যুব মহিলা লীগের সভাপতি সানজিদা আক্তার রুনা, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইরফান রায়হান মাহাবুব ও সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ, ইউনিয়ন যুবলীগের সভাপতি ফাহিম ইকবাল চৌধুরী খাইরু, উপজেলা যুবলীগ নেতা ইব্রাহিম আজাদ, কলেজ ছাত্রলীগের সভাপতি মো. সেলিম, সাধারণ সম্পাদক ইফতেখারুল আবরার প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Let's check your brain 19 − = 15

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved 2022 CHT 360 degree