মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
দালাল-বেঈমানের জন্মদাতা কুখ্যাত ইব্রাহিমকে পাহাড়ি জনগণ কখনই ক্ষমা করবে না! টেকনাফে আদালতের আদেশ অমান্য করে জমি দখলের চেষ্টা খাগড়াছড়িতে অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার থানচি বাজার সড়কের বেহাল দশা, জনদুর্ভোগ চরমে ফিলিস্তিন সংকট:বেসামরিক নাগরিকদের গাজা ত্যাগের জন্য সময় নির্ধারণ করাই ইসরাইলের উদ্দেশ্য কুতুবদিয়ায় গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা ইসরায়েল থেকে রাষ্ট্রদূত প্রত্যাহার করলো তুরস্ক মাস্ক পরে অনুশীলনে বাংলাদেশ, দিল্লিতে ম্যাচ নিয়েও শঙ্কা গর্জনিয়ায় পানিতে ডুবে হেফজখানার ছাত্রের মৃত্যু পাকিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ডের রানের পাহাড়

বাঙালহালিয়া উচ্চ বিদ্যালয়ে বিদায়ী পরীক্ষার্থী ও শিক্ষকদের সংবর্ধনা

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত: সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ৪৩ পঠিত

রাঙামাটি রাজস্থলী উপজেলাধীন ঐতিহ্যবাহী বাঙালহালিয়া উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থী ও দুইজন অবসরজনিত শিক্ষক রতন বড়ুয়া ও সৈয়দ হাসানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ মার্চ) সকাল ১০টায় বাঙালহালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক জামাল উদ্দিন ও অংথোয় চোধুরীর সঞ্চলনায় বাঙালহালিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ভদন্ত শ্রীমৎ উ. খেমাছারা মহাথের’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য নিউচিং মারমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান থোয়াইসুইখই চৌধুরী, প্রধান শিক্ষক আখ্যমং মারমা, ইউপি চেয়ারম্যান আদোমং মারমা, সাবেক চেয়ারম্যান নেঞমং মারমা, বাঙালহালিয়া বাজার ব্যবসায়ী কল্যাণ সভাপতি শামসুল আলম, হেডম্যান ক্যসুইথুই চৌধুরী,কনক বড়ুয়া, সাংবাদিক আজগর আলী খান, হারাধন কর্মকার, পুলক বড়ুয়া, পুলিশ ক্যাম্প ইনচার্জ আইসি নুরুল আলম, মংচিং চৌধুরী, শিক্ষক রফিক আহম্মদ, লিয়াকত আলীসহ বিদ্যালয়ের বিদায়ী ও অধ্যায়নরত শিক্ষার্থীবৃন্দ।

বক্তারা বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, জীবনের গন্তব্যস্থলে পৌঁছতে হলে এখন থেকে স্বপ্ন দেখতে হবে। এসএসসি ভালো ফলাফলের লক্ষ্যে নিয়ে সেভাবে অধ্যবসায় করতে হবে। ভালো রেজাল্ট করতে পারলে বিদ্যালয়ের সুনাম অক্ষুণ্ণ থাকবে। এজন্য সকল পরীক্ষার্থীরা যাতে ভবিষ্যতে উচ্চশিক্ষা লাভ করে দেশ ও জাতির কান্ডারি হয়ে আর্তমানবতার সেবায় নিয়োজিত রাখতে পারেন সেজন্য সকল পরীক্ষার্থীদের উদ্দেশ্য এসব কথা বলেন। পরে চাকুরি থেকে অবসরজনিত সিনিয়র সৈয়দ মোহাম্মদ হাসান ও সহকারী শিক্ষক রতন বড়ুয়াকে বিদ্যালয় কর্তৃক সম্মানা ক্রেস ও বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের পক্ষথেকে বিভিন্ন উপহার তুলে দেওয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Let's check your brain 4 + 2 =

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved 2022 CHT 360 degree