বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দালাল-বেঈমানের জন্মদাতা কুখ্যাত ইব্রাহিমকে পাহাড়ি জনগণ কখনই ক্ষমা করবে না! টেকনাফে আদালতের আদেশ অমান্য করে জমি দখলের চেষ্টা খাগড়াছড়িতে অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার থানচি বাজার সড়কের বেহাল দশা, জনদুর্ভোগ চরমে ফিলিস্তিন সংকট:বেসামরিক নাগরিকদের গাজা ত্যাগের জন্য সময় নির্ধারণ করাই ইসরাইলের উদ্দেশ্য কুতুবদিয়ায় গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা ইসরায়েল থেকে রাষ্ট্রদূত প্রত্যাহার করলো তুরস্ক মাস্ক পরে অনুশীলনে বাংলাদেশ, দিল্লিতে ম্যাচ নিয়েও শঙ্কা গর্জনিয়ায় পানিতে ডুবে হেফজখানার ছাত্রের মৃত্যু পাকিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ডের রানের পাহাড়

ভারতে সেনাবাহিনীর ট্রাক খাদে পড়ে নিহত ১৬

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত: শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ১০ পঠিত

ভারতের সিকিমে সেনাবাহিনীর একটি ট্রাক খাদে পড়ে তিন কর্মকর্তাসহ ১৬ সেনা নিহত হয়েছে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে সিকিমের পাহাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছে ভারতীয় সেনাবাহিনী।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, শুক্রবার সকালে চাট্টেন থেকে থাঙ্গুরের দিকে যাচ্ছিল সেনাবাহিনীর তিনটি গাড়ির বহর। এসময় জেমা যাওয়ার পথে একটি তীক্ষ্ণ বাঁক ঘোরার সময় ট্রাকটি খাড়া ঢালে পড়ে যায়।

দুর্ঘটনার পরপরই উদ্ধার অভিযান শুরু করা হয় এবং আহত চার সেনাকে আকাশপথে সরিয়ে নেওয়া হয়। এমন অপূরণীয় ক্ষতির মুহূর্তে ভারতীয় সেনাবাহিনী শোকাহত পরিবারগুলোর পাশে রয়েছে বলে বিবৃতিতে উল্লেখ করা হয়েছে।

Deeply pained by the loss of lives of the Indian Army personnel due to a road accident in North Sikkim.

The nation is deeply grateful for their service and commitment. My condolences to the bereaved families. Praying for the speedy recovery of those who are injured.

— Rajnath Singh (@rajnathsingh) December 23, 2022

ভারতীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং এক টুইটে বলেছেন, উত্তর সিকিমে সড়ক দুর্ঘটনায় ভারতীয় সেনাদের প্রাণহানির ঘটনায় আমি গভীরভাবে শোকাহত। তাদের সেবা ও প্রতিশ্রুতির কারণে জাতি কৃতজ্ঞ। শোকাহত পরিবাগুলোর প্রতি আমার সমবেদনা। যারা আহত হয়েছেন, তাদের দ্রুত সুস্থতা কামনা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Let's check your brain 8 + 1 =

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved 2022 CHT 360 degree