রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
দালাল-বেঈমানের জন্মদাতা কুখ্যাত ইব্রাহিমকে পাহাড়ি জনগণ কখনই ক্ষমা করবে না! টেকনাফে আদালতের আদেশ অমান্য করে জমি দখলের চেষ্টা খাগড়াছড়িতে অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার থানচি বাজার সড়কের বেহাল দশা, জনদুর্ভোগ চরমে ফিলিস্তিন সংকট:বেসামরিক নাগরিকদের গাজা ত্যাগের জন্য সময় নির্ধারণ করাই ইসরাইলের উদ্দেশ্য কুতুবদিয়ায় গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা ইসরায়েল থেকে রাষ্ট্রদূত প্রত্যাহার করলো তুরস্ক মাস্ক পরে অনুশীলনে বাংলাদেশ, দিল্লিতে ম্যাচ নিয়েও শঙ্কা গর্জনিয়ায় পানিতে ডুবে হেফজখানার ছাত্রের মৃত্যু পাকিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ডের রানের পাহাড়

লুডু খেলাকে কেন্দ্র করে বখাটের ছুরিকাঘাতে দিনমজুর নিহত, আটক ২

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত: সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৪৬ পঠিত
Man on the chair in Handcuffs. Rear view and Closeup ,Men criminal in handcuffs arrested for crimes. With hands in back,boy prison shackle in the jail violence concept.

কক্সবাজারের পেকুয়ায় মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে বখাটের ছুরিকাঘাতে আবদুল মালেক (৫০) নামের এক দিনমজুর নিহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। পরে এঘটনায় জড়িত ২ জনকে আটক করেছে পেকুয়া থানা পুলিশ।

সোমবার (২৯ আগস্ট) সকালের দিকে নিহতের স্ত্রী ফাতেমা বেগম বাদী হয়ে মগনামা বাইন্যাঘোনা আশ্রয়ণ এলাকার মৃত আবদুল জব্বারের ছেলে নুরুল আমিন (৪৫) কে প্রধান আসামি করে ৮ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। এ মামলায় অজ্ঞাত আসামি রয়েছে আরো ৩ থেকে ৪ জন।

জানা যায়, মামলার প্রধান আসামি নূরুল আমিন ও তার মেয়ে রুবি আকতারকে ঘটনার দিন রাতেই পালিয়ে যাওয়ার সময় রাজাখালী থেকে আটক করে পেকুয়া থানার পুলিশ।

উল্লেখ্য, রবিবার (২৮ আগস্ট) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের বাজারপাড়া এলাকায় এক চায়ের দোকানে মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় বখাটের ছুরিকাঘাতে আবদুল মালেক (৫০) নামের এক দিনমজুর নিহত হয়েছে। নিহত দিনমজুর আবদুল মালেক মগনামা বাইন্যাঘোনা আশ্রয়ণ এলাকার মৃত ছৈয়দ আহম্মদের ছেলে। এ সময় নিহতের দুই ছেলে মো. হোছাইন (১৯), পারভেজ (২২) ও বুলবুল আক্তার নামের এক মহিলাও আহত হয়।

পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আবু শুয়েব সবুজ জানান, ‘হাসপাতালে নিয়ে আসার আগেই মালেকের মৃত্যু হয়। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া যায়। আহত তিনজনের চিকিৎসা চলছে।

এ ব্যাপারে পেকুয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত তাজউদ্দীন আহমদ মামলা রেকর্ড করার সত্যতা নিশ্চিত করেন এবং এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে বলেও জানান। এছাড়াও অন্যান্য আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Let's check your brain 47 + = 48

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved 2022 CHT 360 degree