রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দালাল-বেঈমানের জন্মদাতা কুখ্যাত ইব্রাহিমকে পাহাড়ি জনগণ কখনই ক্ষমা করবে না! টেকনাফে আদালতের আদেশ অমান্য করে জমি দখলের চেষ্টা খাগড়াছড়িতে অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার থানচি বাজার সড়কের বেহাল দশা, জনদুর্ভোগ চরমে ফিলিস্তিন সংকট:বেসামরিক নাগরিকদের গাজা ত্যাগের জন্য সময় নির্ধারণ করাই ইসরাইলের উদ্দেশ্য কুতুবদিয়ায় গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা ইসরায়েল থেকে রাষ্ট্রদূত প্রত্যাহার করলো তুরস্ক মাস্ক পরে অনুশীলনে বাংলাদেশ, দিল্লিতে ম্যাচ নিয়েও শঙ্কা গর্জনিয়ায় পানিতে ডুবে হেফজখানার ছাত্রের মৃত্যু পাকিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ডের রানের পাহাড়

হাসপাতালেও রসিকতায় আবু হেনা রনি

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত: রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৫২ পঠিত

রনির বন্ধু ও ব্যবসায়িক পার্টনার সোহেল আহমেদ ওরফে সুমন্ত সোহেল জানান, ‘রনিকে যখন আইসিইউতে নেওয়া হয় তখন সেখানে অনেকে ভিড় করেন। ভিড় সামাল দিতে হাসপাতালের লোকজন হিমশিম খান।’

‘সবমিলিয়ে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে সবাইকে শান্ত করার চেষ্টা করেন রনি। চিকিৎসককে ডেকে তিনি বলেন, ‘ডাক্তার, প্রথমবার এসেছি। তাই এত লোক। দ্বিতীয়বার এলে কেউ আসবে না,’ হাসপাতালের আইসিইউ বেডে শুয়ে এমন রসিকতা করছিলেন জনপ্রিয় কৌতুক অভিনেতা আবু হেনা রনি।

রবিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরের দিকে আবু হেনা রনির শারীরিক ও মানসিক অবস্থার বর্ণনা দিয়ে স্ট্যান্ড আপ কমেডিয়ান হা-মো সিজন ৩ এর চ্যাম্পিয়ন হৃদয় আল মিরু ঢাকা ট্রিবিউনকে বলেন, “আমরা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে অপেক্ষা করছি। রনি ভাই আমাদের সঙ্গে স্বাভাবিকভাবেই কথা বলছেন। তিনি এখন স্পেশাল ওয়ার্ডে আছেন। দুপুর ১টায় মেডিকেল বোর্ড বসবে।”

হৃদয় আল মিরু বলেন, “রনি ভাই পরিবারের লোকজনসহ আমাদেরকেও সাহস দিচ্ছেন। তিনি বলছেন, কিচ্ছু হবে না। চিন্তা করিস না।” তিনি হাসপাতালের বেডে শুয়েও সবার মনোবল ধরে রেখেছেন।

এর আগে রবিবার সকালের দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন সংবাদমাধ্যমকে বলেন, “রনির শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে। আজ দুপুর ১টায় মেডিকেল বোর্ড বসবে। এরপর বিস্তারিত বলা যাবে।”

এর আগে হাসপাতালের আইসিইউ বেডে নেওয়ার সময়কার রনির অবস্থার বর্ণনা দিয়েছেন রনির বন্ধু ও ব্যবসায়িক পার্টনার সোহেল আহমেদ।

তিনি বলেন, “আইসিইউ বেডে রনিকে নেওয়ার সময় দায়িত্বরত চিকিৎসককে তিনি বলেছিলেন,  ‘ডাক্তার, প্রথমবার এসেছি। তাই এত লোক। দ্বিতীয়বার এলে কেউ আসবে না’।”

আবু হেনা রনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নাট্যতত্ত্ব বিভাগে তৃতীয় বর্ষে থাকাকালে কলকাতার জনপ্রিয় রিয়েলিটি অনুষ্ঠান মিরাক্কেলে অংশ নেন। তার আক্রান্ত হওয়ার খবরে দুই বাংলায় অসংখ্য ভক্ত সামাজিক যোগাযোগমাধ্যমে রনির জন্য শুভকামনা জানিয়েছেন।

এক ফেসবুকে পোস্টে তার জন্য দোয়া চেয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় উপস্থাপক ও গণমাধ্যম ব্যক্তিত্ব মীর আফসার আলী।

মিরাক্কেলের এই উপস্থাপক ফেসবুকে লিখেছেন, “আবু হেনা রনি নিজেই আগুন। ওকে পোড়ায় কার সাধ্য? দোয়া করবেন সবাই।”

গত শুক্রবার বিকালে গাজীপুর জেলা পুলিশ লাইনস মাঠে জিএমপির ৪ বছর পূর্তির অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে কৌতুক অভিনেতা রনিসহ ৫ জন দগ্ধ হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Let's check your brain 91 − 87 =

একই ধরনের আরও সংবাদ
© All rights reserved 2022 CHT 360 degree